বৃহস্পতিবার, নভেম্বর ২৬

নারায়ণগঞ্জ ফেরত গার্মেন্ট কর্মীর জয়পুরহাটে মৃত্যু

সারাক্ষন ডেস্কঃ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রাইগ্রামের নারায়ণগঞ্জ ফেরত মছির উদ্দিন (৬০ ) নামে এক গার্মেন্ট কর্মীর মৃত্যু হয়েছে। তার মৃত্যু পর জানাজায় স্থানীয়রা এগিয়ে না আসলেও সেচ্ছাসেবীরা জানাজা শেষে দাফন সম্পন্ন করেন।

মছির উদ্দিন উপজেলার রাইগ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে। পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান হবিবর রহমান জানান, মছির উদ্দিন নারায়ণগঞ্জের একটি গার্মেন্ট কর্মী হিসেবে কাজ করতেন। তিনি গত মঙ্গলবার জ্বর,সর্দ্দি ও শ্বাসকষ্ট নিয়ে নারায়নগঞ্জ থেকে সস্ত্রীক তার নিজ গ্রামে আসলে গ্রামবাসীর বাধার মুখে তিনি গ্রামে ঢুকতে পারেননি। পরে ইউনিয়নের বড় পুকরা গ্রামে তার শ্বশুরবাড়িতে গেলে সেখানেও গ্রামবাসী মছির উদ্দিনসহ তার পরিবারকে গ্রাম থেকে বের করে দেন। পরে চেয়ারম্যানের মধ্যস্থতায় মছির উদ্দিন ও তার স্ত্রী রাইগ্রাম স্কুল ঘরে আশ্রয় নেন। সেখানে বৃহস্পতিবার দিবাগত রাতে তিনি মারা যান।

স্থানীয় সেচ্ছাসেবী ফিরোজ হোসেন ফাইন বলেন, খবর পেলাম নারায়ণগঞ্জ ফেরত এক গার্মেন্ট কর্মী রাইগ্রামে মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই করোনা আতঙ্কে স্থানীয় গ্রামবাসীসহ  পরিবারের কেউ লাশের পাশে ছিল না। রাত গভীর হওয়ার কারণে আমরা ৫ জন সেচ্ছসেবী জানাজা শেষে দাফন সম্পন্ন করি। 

এ ব্যাপারে জয়পুরহাট সিভিল সার্জন অফিসের কর্মকর্তা শ্যামল কুমার মোবাইল ফোনে তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে সিভিল সার্জন অফিসের স্বাস্থ্যকর্মীরা মছির উদ্দিনের নমুনা সংগ্রহ করেন।

Comments

comments

Powered by Facebook Comments