সোমবার, নভেম্বর ২৩

হে আল্লাহ সবার প্রিয় সাহারা আপাকে সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দাও

শফিকুল ইসলাম রইচঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী  ঢাকা ১৮ নির্বাচনী আসনের জনপ্রিয়তার এভারেস্ট দল মত নির্বিশেষে সকলের ভালোবাসা সিক্ত অ্যাডভোকেট সাহারা খাতুন অসুস্থ। জ্বর ও অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে কয়েকদিন ধরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। সংবাদ সারাক্ষন পরিবারের পক্ষ থেকে প্রিয় আপার আরোগ্য কামনা করছি।

হে আল্লাহ! মানুষের প্রতিপালক! তুমি কষ্ট দূর কর এবং আরোগ্য দান কর। (যেহেতু) তুমি রোগ আরোগ্যকারী। তোমারই আরোগ্য দান হচ্ছে প্রকৃত আরোগ্য দান। তুমি এমনভাবে রোগ নিরাময় কর, যেন তা রোগকে নির্মূল করে দেয়।  

ঢাকা ১৮ আসনে আপনি ৩ বারের নির্বাচিত জনপ্রতিনিধি, আপনার মাঝে মানুষের প্রতি নিখাদ ভালোবাসা দেখেছি আমরা। এ অঞ্চলে আপনার সমকক্ষ হওয়ার যোগ্যতা কারো হয়ে উঠেনি,  আপনার জীবন সম্পর্কে জেনেছি পড়েছি একটা মানুষের দেশের জন্য,দলের জন্য,দলের নেতা কর্মীদের জন্য,খেটে খাওয়া শ্রমজীবী মানুষের জন্য এতো ডেডিকেশন আসলেই বর্তমানে তা অপ্রতুলই। আপা আপনাকে ফিরতেই হবে।

আপনার অসুস্থতা ঢাকা ১৮ আসনের প্রতিটা মানুষকে কাদাচ্ছে। আপনার সুস্থতার জন্য সবাই নামাজ শেষে দু হাত তুলে আল্লাহর  দরবারে অশ্রু জড়াচ্ছে।

প্রিয় আপা আপনি সুস্থ হয়ে উঠুন,আপনি এবং আপনার আদর্শ বেঁচে থাকুক হাজার লক্ষ বছর,আপনার ছায়াতলে থেকেই প্রতিটি তরুণ তুর্কিরা শিখুক রাজনীতির আদর্শলিপি,খুঁজে পাক সৎ সাহস নিয়ে বেঁচে থাকার অন্তিম ইচ্ছা।দোয়া রইল আপনার জন্য ।

 

লেখকঃ শফিকুল ইসলাম রইচ

সম্পাদক ও প্রকাশকঃ সংবাদ সারাক্ষন বিডি

সাবেক সহ-সভাপতিঃ  ঢাকা মহানগর উত্তর ছাত্রলী

Comments

comments

Powered by Facebook Comments