মঙ্গলবার, জানুয়ারি ১৯

মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে তুরাগ থানা ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচী 

স্টাফ রিপোর্টার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশ অনুয়ায়ী প্রতিটি নেতা-কর্মীকে “তিনটি করে গাছ লাগানো” কর্মসূচীর অংশ হিসেবে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচী নেতা-কর্মীদের মাঝে তিনটি করে গাছের চারা বিতরন ও বৃক্ষরোপন করার কর্মসূচী করার ঘোষনা দেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সংগ্রামী সাধারন সম্পাদক  সাইদুর রহমান হৃদয়

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় এর নির্দেশে এবং তুরাগ থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামীলীগের প্রচার সম্পাদক ফারুক হোসাইন ও তুরাগ থানা ছাত্রলীগের বর্তমান সংগ্রামী সভাপতি শফিকুল ইসলামের দিক নির্দোশনায় “মুজিব বর্ষের আহ্বান, ৩টি করে গাছ লাগান” এ শ্লোগানকে সামনে রেখে বৃক্ষরোপন কর্মসূচিতে বৃক্ষরোপন করেন তুরাগ থানা ছাত্রলীগের সংগ্রামী সহ সভাপতি মোঃ সিলন মোল্লা ( সুমন)। 

আজ সকাল ১০ ঘটিকায়  সিলন ও নেতাকর্মীরা বৃক্ষরোপন কর্মসূচী শুরু করে । তারা ধউর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, ইষ্ট ওয়েস্ট সংলগ্ন ধউর দক্ষিণ পাড়া,ধউর আশুতিয়ায় বৃক্ষরোপন করেন ও গাছের চারা বিতরন করেন।

সে সময় উপস্থিত ছিলেন তুরাগ থানা ছাত্রলীগের সহ সভাপতি সিলন মোল্লা (সুমন),এবং তার সাথে ছিল ইমরান হোসেন -উপ প্রচার সম্পাদক, জাকির হোসেন অপু-সাহিত্য বিষয়ক সম্পাদক, ইমন,ফাহিম,রাব্বি, নেমান,জাহিদ সহ অনেকে। এ সময়  সিলন মোল্লা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে আমার সভাপতি  শফিকুল ইসলাম ভাইয়ের নির্দেশে বৃক্ষরোপন কর্মসূচী পালন করি ও বৃক্ষরোপন করি।

Comments

comments

Powered by Facebook Comments