সোমবার, নভেম্বর ২৩

যে মৃত্যু আমাদেরও কাঁদায়, অনুভূতি শূন্য করে দেয়

সিরাজুল ইসলাম,লালমনিরহাট প্রতিনিধি:  নিশ্চিত মৃত্যুর পৃথিবীতে কিছু কিছু মৃত্যু বড় বেশি ছাপ ফেলে যায়। কাছের দূরের বন্ধুদের হৃদয়ে দাগ রেখে যায়। বড় ভাইয়ের এভাবে চলে যাওয়া মেনে নেওয়া খুব কষ্টদায়ক হয়ে ওঠে। মরহুম আসাদুজ্জমান ভুট্টু ছিলেন সমাজের উচ্ছ্বল প্রাণের তরুণ। সবাইকে হাসি-ঠাট্টায় মাতিয়ে রাখত, বন্ধুদের সাথে আড্ডা দেওয়া ছিলেন এক জীবন্ত প্রাণ। যেকোনো খারাপ ব্যবহার, খারাপ কথার জন্য দুঃখিত! আপনি অনেক ভালো ছিলেন। আমার বিশ্বাস আপনি জান্নাতেই যাবেন। যেখানেই থাক, ভালো থাক!

গত ২০১৮ (২ জুলাই) সন্ধ্যায় যুবলীগ নেতা মরহুম আসাদুজ্জামান ভুট্টু নিজ বাড়ির সামনে বৈদ্যুতিক লাইনের কাজ করছিলেন। এ সময় হঠাৎ বিদ্যুৎ স্পষ্ট হয়ে মাটিতে পড়ে যান তিনি স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। লালমনিরহাটে হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নে বিদ্যুৎ স্পষ্ট হয়ে মরহুম আসাদুজ্জামান ভুট্টু (৩২) নামে এক যুবলীগ নেতা মর্মান্তিক মৃত্যু হয়েছে।মৃত্যু মরহুম আসাদুজ্জামান ভুট্টু হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের মধ্য গড্ডিমারী এলাকার মকছুদার রহমান এর পুত্র। তিনি ওই ইউনিয়নের যুবলীগের নেতা ছিলেন স্থানীয়ভাবে তিনি ডিশের ব্যবসা ও মেকানিক্যাল কাজ করতেন তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে আমাদের সবাইকে ছেরে না ফেরার দেশে চিরতরে চলে গেল। এত অল্প বয়সে, তরুণ একটা ছেলের অকালপ্রয়াণ আমরা মানতে পারছি না, আর তোমার বাবা- মা কিভাবে মেনে নেবে! না তা সম্ভব না। আল্লাহ্‌ কেন এভাবে নিয়ে যায় প্রিয় মানুষকে?

মরহুম আসাদুজ্জামান ভুট্টুর আত্নার মাগফিরাত কামনা করছি, আল্লাহ্ তুমি মরহুম আসাদুজ্জামান ভুট্টু কে ক্ষমা করে দাও, ওকে জান্নাতুল ফেরদাউস নসীব করো। আর মরহুম আসাদুজ্জামান ভুট্টুর পরিবারকে ধৈর্য ধরার তৌফিক দান করুন। মরহুম আসাদুজ্জামান ভুট্টু জীবিত থাকা অবস্থায় তার প্রতিটি কর্ম ক্ষেত্রে সার্বক্ষনিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবু বকর সিদ্দিক শ্যামল। কিন্তু মরহুম আসাদুজ্জামান ভোট্টু আজ বেঁচে নেই তিনি চলে গেছেন পরপারে তার পরিবারের কাছ থেকে। কিন্তুু এখনো তার পরিবারের প্রতি সার্বক্ষণিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজের অধ্যক্ষ আবু বকর সিদ্দিক শ্যামল। মরহুম ভুট্টোর পরিবারের প্রতি সহযোগিতা আজীবন অব্যাহত থাকবে আবু বক্কর সিদ্দিক শ্যামল আজীবন বেঁচে থাকুক এমনই দোয়া করেন মরহুম আসাদুজ্জামান ভট্টুর পরিবারের লোকজন।

Comments

comments

Powered by Facebook Comments