মঙ্গলবার, জানুয়ারি ১৯

গোপালপুরে শিবির ও ছাত্রদলের ক্যাডারের হামলা ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আহত

মো: অমিত হাসান গোপালপুর : গোপালপুর উপজেলায় হাদিরা ইউনিয়নে ৯নং ওয়াডের ছাত্রলীগের সভাপতি মোঃ সুজাত আলীকে শিবির ও ছাত্রদলের ক্যাডারা হামলা চালিয়ে আহত করে। বর্তমানে সে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় লোকজন সূত্রে জানাযায়, হাদিরা ইউনিয়নে ৯নং ছাত্রলীগের সভাপতি মোঃ সুজাত আলীর বাবাকে শিবির ও ছাত্রদলের ক্যাডার বাহিনীরা অকারনে অকথ্য ভাষায় গালিগালাজ করলে তিনি প্রতিবাদ করেল তারা ক্ষিপ্ত হয়। পরে ঘটনাটি স্থানীয় লোকজন ঘরোয়া বৈঠকে মাধ্যমে মীমাংসা করে দেন।

তৎক্ষণাৎ তারা কোন প্রতিক্রিয়া না জানিয়ে পরের দিন রাত ৮ সময় বাড়ীর ফেরার পথে সুজাত আলীকে একা পেয়ে ছাত্রদলে ও শিবিরের ক্যাডার বাহিনী অতর্কিত ভাবে হামলা চালিয়ে লোহার জি আই পাইপ ও রামদা দিয়ে আঘাত করে ডান হাত ও বাম পা বেঙ্গে ফেলে। তার ডাকচিৎকারের আশে পাশের লোকজন দৌড়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে গোপালপুর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি হলে সেখান তার অবস্থা অবনতি হলে তাকে উন্নত চিকিৎসা জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ডাক্তার বলেছে তার অবস্থা আশঙ্কাজনক । তার ডানকান নষ্ট হওয়ার পথে। তাকে দেখতে গোপালপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন তার বাড়িতে যান এবং খোজ খবর নেন।

Comments

comments

Powered by Facebook Comments