মঙ্গলবার, জানুয়ারি ১৯

রংপুরবাসীকে ঈদ শুভেচ্ছা জানালেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ রংপুর জেলা শাখার প্রচার সম্পাদক

রংপুর প্রতিবেদকঃ রংপুর জেলার সর্বস্তরের জনসাধারণ ও দেশবাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ রংপুর জেলা শাখার প্রচার সম্পাদক ও সাধারণ শিক্ষাথী কল্যাণ পরিষদ রংপুর জেলা শাখার কার্যকরী সদস্য মোঃ আনোয়ার মন্ডল। তিনি এক বিবৃতিতে দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। আর ইসলাম ধর্মাবলম্বির জনসাধারণের বড় দুইটি ধর্মীয় উৎসবের মধ্যেই একটি ঈদ হলো ঈদ উল আযহা। ঈদ উল আযহা হলো ত্যাগের উৎসব। ঈদ দ্বারা মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামাত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকে।

মহান আল্লাহ পাক মুসলিম উম্মাদের প্রতি নিয়ামাত হিসেবেই ঈদ দান করেছেন। তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। ঈদ ধুয়ে মুছে নিয়ে যাক করোনা নামক ভাইরাস কে, প্রিয় মাতৃভূমি মুক্তি পাক এই ভয়াবহ ভাইরাসের হাত থেকে আমি এই কামনা করি। সেই সাথে আসুন সকলে মিলে মহান রবের দরবারে প্রার্থনা করি ভয়াবহ বন্যা প্রাদুর্ভাবের হাত থেকে তিনি যেনো আমাদের রক্ষা করেন। আমিন। সকল কে আবারো জানাই পবিত্র ঈদের শুভেচ্ছা “ঈদ মোবারক”

Comments

comments

Powered by Facebook Comments