বৃহস্পতিবার, নভেম্বর ২৬

ঘাটাইলে করোনায় মারা গেলেন মতিয়ার রহমান

মোঃ হাবিবুর রহমান,ঘাটাইল (টাংগাইল) প্রতিনিধি:


টাঙ্গাইলের ঘাটাইলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নতুন করে আরও একজন মৃত্যুবরণ করেছেন। গত মঙ্গলবার (২৫ আগস্ট) সকালে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল জানান,করোনায় নতুন করে মৃত্যুর এই তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ওই ব্যক্তির নাম মতিয়ার রহমান। তিনি ঘাটাইল পৌরসভার চান্দশি এলাকার অধিবাসী এবং ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের অবসরপ্রাপ্ত স্বাস্থ্যকর্মী ছিলেন। ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত ১০ দিন আগে তিনি করোনা পজিটিভ হয়ে বাড়ীতেই চিকিৎসা নিচ্ছিলেন। পরে মঙ্গলবার সকালে তিনি মারা যান। ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহীদ জানান, ঘাটাইলের চান্দশি এলাকার অধিবাসী মতিয়ার রহমান করোনায় আক্রান্ত হয়ে মঙ্গলবার মারা যান।

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বিষয়টি আমাদের অবহিত করা হলে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নিরাপত্তা গাইডলাইন অনুসরণ এবং সম্পূর্ণ ধর্মীয় রীতিনীতি মেনে গত (২৫ আগষ্ট)সকাল এগারটায় তার জানাজা সম্পন্ন শেষে ঝরকা গোরস্থানে তাকে দাফন করা হয়। মতিয়ার রহমানের জানাজা ও দাফনে উপস্থিত ছিলেন জানিয়ে ঘাটাইল পৌরসভার মেয়র আরও জানান, আমি নিজেও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সম্প্রতি সুস্থ হয়েছি। চলতি মাসে করোনায় আক্রান্তের সংখ্যা ঘাটাইলে বৃদ্ধি পেয়েছে। আমাদের আরও সতর্কতার সাথে চলাচলের প্রয়োজনীয়তা রয়েছে রয়েছে বলে তিনি জানান। এর আগে করোনায় ঘাটাইলে আরও তিনজন মারা গেছেন বলে জানা যায়। এই নিয়ে ঘাটাইলে চতুর্থ ব্যক্তির মৃত্যু হল করোনায়।

Comments

comments

Powered by Facebook Comments