সোমবার, অক্টোবর ২৬

দুস্থ্যদের মাঝে রিক্সা বিতরনের মধ্য দিয়ে শেখ হাসিনার জন্মদিন পালন করলেন হাবিব হাসান

সারাক্ষন ডেস্কঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন আজ। দিনটিকে স্মরনীয় করে রাখতে একটি ব্যাতিক্রমি উদ্যেগ নিয়েছেন ঢাকা উত্তর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ হাবিব হাসান। রাজধানী উত্তরার ১৪টি ওয়ার্ডের প্রতিটিতে একজন করে গরীব দুস্থ্যের হাতে রিক্সা উপহার হিসেবে তুলে দেন তিনি। প্রতিটি ওয়ার্ডের কাউন্সিলরের মনোনিত ব্যাক্তির হাতে এ উপহার তুলে দেওয়া হয় প্রধানমন্ত্রীর জন্মদিনের উপহার হিসেবে।

এর আগে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরির উপস্থিতিতে শেখ হাসিনার জন্মদিনের কেক কাটা হয়। কেক কাটা ও রিক্সা বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে ইকবাল সোবহান চৌধুরি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের আশা আঙ্খাকার বাতিঘর। তার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে আমরা সবাই গর্বিত। প্রধানমন্ত্রীর বলিষ্ট নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। সেই মানুষটির আজ ৭৪ তম জন্মদিন। আমরা তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।

প্রধানমন্ত্রীর জন্মদিনের উপহার হিসেবে গরীব মানুষের মাঝে হাবিব হাসানের রিক্সা বিতরণ কার্যক্রমের প্রশংসা করে প্রধান অতিথি আরো বলেন, এমন একটি উদ্যোগকে আমি অবশ্যই সাধুবাদ জানাই। মাননীয় নেত্রীর জন্ম দিনে অন্তত ১৪ জন মানুষের আয় রোজগারের ব্যবস্থা করেছেন হাবিব হাসান। এধরণের উদ্যেগ নিতে সবাইকে আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আগত নেতৃবৃন্ধুকে শুভেচ্ছা জানিয়ে হাবিব হাসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে আমরা সবাই তাঁর জন্য দোয়া করবো, মহান আল্লাহ রাব্বুল আলামিন যাতে উনাকে আরো নেক হায়াত দান করেন এবং দেশবাসীর ভাগ্যের উন্নয়নে আরো বেশী কাজ করতে পারেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনায় বিশেষ মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর শরীফুর রহমান , ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহম্মেদ, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর নাছির উদ্দিন, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর যুবরাজ, ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর ডি এম শামিম, ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদুল ইসলাম সহ উপস্থিত ছিলেন উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাঈদ সিদ্দিকী কাক্কা, তুরাগ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমডি হালিম, তুরাগ থানা আওয়ামীলীগের অর্থ সম্পাদক নূর হোসেন, তুরাগ থানা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম সাধারন সম্পাদক রিপন হোসেন সহ ১৮ আসনের সকল থানার আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগে সকল নেতা কর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Comments

comments

Powered by Facebook Comments