সোমবার, অক্টোবর ২৬

প্রধানমন্ত্রীর জন্মদিনে উত্তরখান থানা ছাত্রলীগ নেতা নুর হোসেনের উদ্যোগে দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

সারাক্ষন ডেস্কঃ  আজ দিনব্যাপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে উত্তরখানের দোবাদিয়া লিল্লাহ মাদ্রাসা ও ইয়াতিমখানা মাঠ প্রাঙ্গনে উত্তরখান থানা ছাত্রলীগ নেতা নুর হোসেনের  উদ্যোগে বৃক্ষ রোপণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  উল্লেখ্য নুর হোসেন ঢাকা মহানগর উত্তরের উত্তরখান থানা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সহ-সভাপতি।

সোমবার বেলা ১১টার দিকে উত্তরখানের দোবাদিয়া লিল্লাহ মাদ্রাসা ও ইয়াতিমখানা মাঠ  চত্বরে বিভিন্ন ফলজ ও বনজ গাছের চারা রোপন করা হয়। বৃক্ষরোপণ শেষে বাদ আছর প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু, সুস্থতা এবং দেশ ও জাতির উন্নয়ন ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান ঢাকা ১৮ আসনের আসন্ন উপনির্বাচনে এমপি পদপ্রার্থী আলহাজ্ব মোঃ খসরু চৌধুরী সহ স্থানীয় আওয়ামিলীগ ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা ।

 

বিষয়ে ঢাকা মহানগর উত্তরের উত্তরখান থানা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সহ-সভাপতি নুর হোসেন  বলেন,  আজ ২৮ সেপ্টেম্বর (সোমবার) বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন। ১৯৪৭ সালের এই দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমানুষের মুখে হাসি ফোটানো এক সফল রাষ্ট্র নায়ক। তাঁর সৃষ্টিশীল চিন্তা ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের শিক্ষা, চিকিৎসা, ব্যবসা-বাণিজ্য, শিল্পায়ন, অর্থনীতি, তথ্য-প্রযুক্তির আধুনিকায়ন, গ্রামীণ অবকাঠামা উন্নয়ন, নারীর ক্ষমতায়ন ইত্যাদি ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়নের ফলে বাংলাদশ এখন বিশ্ববাসীর কাছে উন্নয়নের ‘রোল মডল’। এ মহান রাষ্ট্র নায়কের নিরলস পরিশ্রমের ফলে সকল সূচকে বাংলাদেশ এখন অন্য দেশের তুলনায় অনেক এগিয় যাচ্ছে।

 

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন কে স্মরণীয় করে রাখতে কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচি হাতে নেয় তার অংশ হিসেবে ঢাকা মহানগর ছাত্রলীগ এর সভাপতি মো. ইব্রাহিম হোসেন ভাই এর বিশেষ নির্দেশনায় বৃক্ষ রোপণ ও দোয়া মাহফিল এর আয়োজন করেছি আমি।

Comments

comments

Powered by Facebook Comments