মঙ্গলবার, অক্টোবর ২০

উত্তরাস্থ গোপালগঞ্জ এ্যাসোসিয়েশন এর আয়োজনে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালিত

সারাক্ষন ডেস্কঃ প্রধানমন্ত্রী দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে উত্তরাস্থ গোপালগঞ্জ এ্যাসোসিয়েশন এর আয়োজনে দোয়া মাহফিল, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠতি হয়েছে। গতকাল সোমবার  সন্ধ্যা ৮.৩০ টায় উত্তরা ৬ নাম্বার সেক্টর সিক্রেট রেস্টুরেন্টে উত্তরাস্থ গোপালগঞ্জ এ্যাসোসিয়েশনের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতিঃ ইকরামুল হক সুনুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুব মহিলালিগের কেন্দ্রীয় সভানেত্রি নাজমা আক্তার।

প্রধান অতিথির বক্তব্যনাজমা আক্তার বলেন, দেশ ও দশের কল্যাণে জননেত্রী শেখ হাসিনা নিরলস প্রটেষ্টা চালিয়ে যাচ্ছে। শেখ হাসিনার নান্দনিক নেতৃত্বের কারণে তিনি বণ্বে নেত্রীতে পরিণত হয়েছেন। শেখ হাসিনার নেতৃত্ব আজ বিশ্ব জুড়ে সমাদৃত। আম্ফান, ফণি, বন্যা এবং করোনা মোকাবেলা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে বর্তমান সরকার।

তিনি বলেন, আমরা তারই জন্মদিন পালন করছি যিনি নেতৃত্বে এসে শুধু বাঙালী জাতির উন্নতির কথাই ভাবেন। নিজের নয় তার মন গণমানুষের কল্যাণের জন্যই কাঁদে।

আলোচনা শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মিলাদ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে  কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

এতে আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামিলিগের সাবেক ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক এস এম মাহবুব আলম, দক্ষিনখান থানা কৃষকলীগের সভাপতি টিপু সুলতানসহ আরো অনেকে।

Comments

comments

Powered by Facebook Comments