মঙ্গলবার, অক্টোবর ২০

শেখ জুলফিকার আলি স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর সেমি ফাইনালে তালা-কেকানিয়া টিম বিজয়ী

ক্রিয়া ডেস্কঃ গোপালগঞ্জের সদর উপজেলার পাইককান্দি ইউনিয়নের সুলতানশাহি কেকানিয়ায় মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আয়োজিত শেখ জুলফিকার আলি স্মৃতি ফুটবল টুর্নামেন্ট এর আজ সেমি ফাইনাল অনুষ্ঠিত হয়। সেমি ফাইনালে মুখোমুখি হয় তালা-কেকানিয়া ফুটবল একাদশ ও বড়ফা একাদশ।  এ খেলায় তালা-কেকানিয়া ফুটবল একাদশ ৫-২ গোলে বিজয়ী হয়। তালা-কেকানিয়া  ফুটবল একাদশের সুযোগ্য অধিনায়কঃ শাহরিয়ার সাহেদ এর নৈপুণ্য ও সুনিপন নেত্রিত্তে তালা-কেকানিয়া আজ টানা বিজয়ের মুকুট পরে ফাইনালে শোভা বর্ধন করবে। তালা-কেকানিয়া  ফুটবল একাদশের টিম ম্যানেজম্যান্ট এর দায়িত্ব পালন করেছেন জিন্নাত শেখ, নুর-আলম শেখ , হানিফ মীর ,রাশেদুল ইসলাম মুন্সী । পাশে থেকে টিমকে উৎসাহ ও নিরবিচ্ছিন্ন সহায়তা প্রধান করেছেন মোঃ জসিম শেখ।

৮ টি টিম নিয়ে শেখ জুলফিকার আলি স্মৃতি ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে সুলতানশাহি যুব সমাজ। ১ম সেমিফাইনালে বিজয়ী হয়েছে যোগিয়া একাদশ নড়াইল। আগামি ৩ অক্টোবর শনিবার বিকেলে সুলতানশাহি কেকানিয়ায় মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এতে মুখোমুখি হবে দুই সেমি ফাইনাল বিজয়ী যোগিয়া একাদশ নড়াইল ও তালা-কেকানিয়া ফুটবল একাদশ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গোপালগঞ্জের সদর উপজেলার চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু। সুলতানশাহি যুব সমাজ আয়োজিত এই টুর্নামেন্ট এর সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন এই টুর্নামেন্ট এর আহ্বায়ক মোঃ কামরুল ইসলাম মুন্সি।

Comments

comments

Powered by Facebook Comments