মঙ্গলবার, অক্টোবর ২০

সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপ্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করলেন পৌর মেয়র

লালমনিরহাট, প্রতিনিধি।


সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) মিথ্যা অপপ্রচার চালানোর প্রতিবাদে শুক্রবার (০২ অক্টোবর) সকালে পৌর কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করলেন লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভার মেয়র শমসের আলী।

এ সময় পৌর কাউন্সিলর ও কর্মকর্তা- কর্মচারীগণ উপস্থিত ছিলেন। মেয়র শমসের আলী লিখিত বক্তব্যে বলেন, গত ২৭ সেপ্টেম্বর পৌর কমিউনিটি ভবনে প্রফেসর ডাঃ মেজর (অবঃ) আব্দুল ওহাবের আমন্ত্রণে মর্ডান সাইকিয়াট্রিক হাসপাতালের ব্যানারে মাদকাসক্তি এবং মানসিক রোগের চিকিৎসা সেবা দেওয়ার উদ্দেশ্যে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওই অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপস্থিত হয়ে আমি দু’একজন বিতর্কিত ব্যক্তি ও ব্যানার দেখে চরম বিব্রত বোধ করি। এ সময় আমাকে কিছু বলতে বলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নের্তৃত্বে দেশ পরিচালনার ধারাবাহিক সাফল্য ও পৌরসভার উন্নয়নের চিত্র তুলে ধরি। নব সৃষ্ট দল এ,বি পার্টির ওই অনুষ্ঠানে যাওয়া ও যোগদান প্রসঙ্গে ফেসবুকে যে অপপ্রচার তা সম্পুর্ন গুজব। অপপ্রচারের তীব্র প্রতিবাদ জানিয়ে মেয়র বলেন, আমি প্রকতৃপক্ষে ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামী লীগের নিবেদিত সৈনিক ছিলাম আছি ভবিষ্যতে থাকব।

সুদীর্ঘ ৩৩ বছরের একটানা জনপ্রতিনিধি উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও নৌকা প্রতিকের মনোনীত মেয়র হিসেবে অর্জিত সুনাম এবং দলীয় অবস্থানকে প্রশ্নবিদ্ধ করতে আমার নামে একটি স্বার্থান্বেষী মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা রকম মিথ্যা, বানোয়াট অপপ্রচার চালাচ্ছে বলে তিনি দাবি করেন।

Comments

comments

Powered by Facebook Comments