মঙ্গলবার, অক্টোবর ২০

স্বামী গুরুতর জখম, গৃহবধূ খুন ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের পাকশিমুল গ্রামে শনিবার রাতে সেলিনা বেগম (৫০) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গুরুতর জখম হয়েছে নিহতের স্বামী কিতাব আলী (৬০)। আশঙ্কাজনক অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সেলিনা বেগমের বড় মেয়ে রহিমা বেগম জানান, শনিবার রাত ১২টায় মোতালী নামে এক ব্যক্তি দলবল নিয়ে তাদের ঘরের দরজায় এসে ডাক দেয়। মধ্য রাতে কে এসেছে দেখতে দরজা খুলে তার বাবা কিতাব আলী। কিছু বোঝার আগেই কিতাব আলীকে গলা চেপে ধরে দুর্বৃত্তরা। এসময় মা সেলিনা বেগম চিৎকার দিলে তাকে মাথায় আঘাত করলে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।
গ্রামবাসী সূত্রে জানা যায়, পাকশিমুল আদমের গোষ্ঠীর বরকত আলী ও কিতাব আলীর এই দুই পরিবারে মধ্যে বহুদিন ধরে বাড়ির জায়গা নিয়ে বিরোধ ছিল। এরই বিরোধ ধরে তাদের মধ্যে দেনদরবার হতো। এই হত্যাকান্ডের পিছনে বাড়ি সংক্রান্ত বিবাদ আছে কিনা তা তদন্তে করে দেখছে সরাইল থানার পুলিশ।

সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিছুর রহমান বলেন, এই ঘটনায় এখনই কিছু বলা যাচ্ছে না। জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এসেছেন। আমরা বিষয়টি নিয়ে পর্যালোচনা করছি।

Comments

comments

Powered by Facebook Comments