মঙ্গলবার, অক্টোবর ২০

তানোরে স্বাস্থ্য কমপ্লেক্সে গ্রিল কেটে দুর্ধর্ষ চুরি

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়াটারের গ্রিল কেটে দুর্ধর্ষ চুরি হয়েছে। এ ঘটনায় তানোর থানা পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি ল্যাপটপ, একটি টিভি মনিটর, একটি সাউন্ড বক্স, একটি স্মার্টফোন ও একটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের রবিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, তানোর পৌর এলাকার আমশো তাঁতিয়ালপাড়া গ্রামের আশরাফুল (২১) ও ফজলু আলী (৩১), তানোর পৌর এলাকার গুবিরপাড়া গ্রামের আলম আলী (৩৭) এবং ধানতৈড় পশ্চিমপাড়া গ্রামের হোসেন আলী মণ্ডল (২৬)।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যক্ষ্মা ও পুষ্টি বিভাগের সহকারী মাহাবুব আলমের বাসার জানালার গ্রিল কেটে চুরির ঘটনা ঘটে। রাতে তানোর থানায় অজ্ঞাতনামা উল্লেখ করে তিনি একটি অভিযোগ করেন। শনিবার গভীর রাতে তানোর থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তানোর পৌর এলাকার বিভিন্ন গ্রাম থেকে চুরি করা মালামালসহ ৪ জনকে গ্রেফতার করে।

তানোর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চুরির মামলা হয়েছে। রবিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

Comments

comments

Powered by Facebook Comments