মঙ্গলবার, অক্টোবর ২০

ঢাবি শিক্ষার্থী শুভ হত্যার বিচার দাবিতে সংবাদ সম্মেলণ পরিবারের

সিরাজুল ইসলাম লালমনিরহাট: ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও লালমনিরহাটের কালীগঞ্জের ছেলে জাকারিয়া বিন শুভ হত্যাকাণ্ডের বিচারের দাবি জানিয়েছে পরিবার। হত্যাকাণ্ডের ১২দিন অতিবাহিত হলেও এখন পযর্ন্ত আসামি গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন স্বজনরা। রবিবার (০৪ অক্টোবর) দুপুরে লালমনিরহাটের কালীগঞ্জে সাংবাদিক সম্মেলনে আসামিদের গ্রেফতার ও বিচারের দাবি করেন শুভ’র মা ও বোন। এরআগে গত ২৪ সেপ্টেম্বর ঢাকা মোহাম্মদপুরে নিজ বাসায় হত্যাকাণ্ডের শিকার হয় লালমনিরহাটের সন্তান জাকারিয়া বিন শুভ এমন দাবি পরিবারের।

শুভ’র মৃত্যুকে হত্যাকাণ্ড দাবি করে ঘটনার দিন থেকে লালমনিরহাটে বিক্ষোভ, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে আসছে স্থানীয়রা। জাকারিয়া বিন শুভর বড় বোন হাসিনা ইয়াসমিন বিনতে হক মুন্নি সাংবাদিক সম্মেলনে দাবি করেন, তার ভাই শুভকে তার স্ত্রী ও শাশুড়িসহ কয়েকজন পরিকল্পিত ভাবে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেয়ার চেষ্টা করেন। তাকে হত্যা করা হয়েছে এমন অনেক তথ্য রয়েছে।

এ ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি হত্যা মামলা হলেও এখন পযর্ন্ত কোনো আসামি গ্রেফতার করছে না পুলিশ। সাংবাদিক সম্মেলনে শুভ’র মা নুরজাহান হক ও মামী মহিলা আওয়ামীলীগ নেত্রী সুলতানা রাজিয়া মোস্তফা বক্তব্য রাখেন।

Comments

comments

Powered by Facebook Comments