মঙ্গলবার, অক্টোবর ২০

দেলোয়ারকে অস্ত্রসহ নারায়ণগঞ্জ হতে গ্রেফতারঃ বেগমগঞ্জ ট্রাজেডি

বেগমগঞ্জ প্রতিনিধিঃ  নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতাহানি করে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার মামলার প্রধান আসামি বাদলকে ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। এছাড়া দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে অস্ত্রসহ নারায়ণগঞ্জ হতে গ্রেফতার করেছে র‍্যাব-১১।

রবিবার রাতে তাদেরক গ্রেফতার করা হয়েছে বলে বাংলাদেশ প্রতিদিনকে নিশ্চিত করেছেন র‍্যাব- ১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল আলম।
এ বিষয়ে দুপুর ১ টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আদমজীতে র‍্যাব-১১ এর প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে র‍্যাব।

উল্লেখ্য, নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে সন্ত্রসী দেলওয়ার বাহিনী সদস্যদের বিরুদ্ধে এক নারীকে (৩৫) বিবস্ত্র করে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার এক মাস পর গতকাল রবিবার সকাল থেকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ওই নারীকে ৩-৪জন বিবস্ত্র করে বেদম মারধর করছে। একজন ওই নারীর মুখে পা দিয়ে চেপে ধরে। বারবার আকুতি করার পরও নির্যাতন করা বন্ধ করেনি কেউ। যা অত্যন্ত নির্মম ও নৃশংস।

Comments

comments

Powered by Facebook Comments