বুধবার, জানুয়ারি ২০

মাদবপুরের কমলপুরে মাদকের ছড়াছড়ি

সামিউল ইসলামঃ জানা গেছে হবিগঞ্জ জেলার মাদবপুর থানার চৌমহনি ইউনিয়ন কমলপুর গ্রামে প্রতিদিন লাখ লাখ টাকার ইয়াবা আর গাঁজা খুচরা ও পাইকারি বেচাকেনা হয়। কমলপুর যেনো মাদকের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে।  যারফলে  কমলপুরে মাদক সেবনকারীর সংখ্যা দিন দিন বাড়ছে। মরণনেশা ইয়াবা সেবন করে স্থানীয় শত শত কিশোর-যুবক তাদের জীবন ধ্বংস করে দিচ্ছে। অনেক ধনী ব্যক্তির সন্তানরা এখন নেশাগ্রস্ত হয়ে পড়েছে। গাঁজা ইয়াবা সহ সব ধরনের মাদকের কেনাবেচা হয় এখানে।

অভিযোগের বিপরিতে খোজ নিয়ে জানা যায় অভিযোগ সত্য। হবিগঞ্জ জেলার মাদবপুর থানার চৌমহনি ইউনিয়ন কমলপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আব্দুল আহাদ যাকে এলাকায় সবাই ছোট নামে চিনে। আব্দুল আহাদ ওরফে ছোট, সায়েদ মিয়ার ছেলে মোঃ শাজাহান খান ও তার বড় ভাই আহাদ মিয়া  হলো এ এলাকার অলিখিত মাদক সম্রাট। তাদের সাথে রয়েছে মতুর ছেলে দুলাল, সহিদ মিয়ার ছেলে দিলু, চুরা রহমানের ছেলে মুরাদ। এলাকার সবাই তা জানে। সবাই তাদের চিনে। পুলিশ ও সব জানে কিন্তু পুলিশ কর্মকর্তারা এসব দেখেও না দেখার ভান করে রহস্যজনক কারণে নীরবতা পালন করে থাকে।

এলাকাবাসীর দাবী অতি স্বত্বর এসব মাদক কারবারীদের ধরে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করে কমলপুর কে মাদক মুক্ত করার। তারা মাদকমুক্ত কমলপুরে সন্তানদের সুস্থ বিকাশ চায়।

 

Comments

comments

Powered by Facebook Comments