বুধবার, জানুয়ারি ২০

ঠাণ্ডা জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে মৌসুমী হামিদ

ডেস্ক রিপোর্টঃ অভিনেত্রী মৌসুমী হামিদ ঠান্ডা জ্বরে আক্রান্ত হয়ে বুধবার রাতে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে রাজধানীর উত্তরার মহিলা হাসপাতালে ডা. ফারজানার তত্ত্বাবধানে রয়েছেন।

অভিনেত্রী মৌসুমী হামিদ ঠান্ডা জ্বরে আক্রান্ত হয়ে বুধবার রাতে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে রাজধানীর উত্তরার মহিলা হাসপাতালে ডা. ফারজানার তত্ত্বাবধানে রয়েছেন। এ বিষয়ে মৌসুমী হামিদ বলেন, ‘আমি একটি নাটকের শুটিং করতে গিয়েছিলাম রাঙ্গামাটি সেখানে এখন প্রচুর শীত, কিন্তু আমাদের সে রকম শীত প্রস্তুতি ছিলোনা আজ ভোররাতে হঠাৎ করে দেখি প্রচন্ড জ্বর উঠেছে। এরপর স্থানীয় হাসপাতালে চলে যাই। সেখানে ডাক্তার দেখাই তিনি যে ওষুধ দেন তা খাই। কিন্তু দিনশেষেও উন্নতি না হওয়াতে আমি বিকেলে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করি।

সুত্র মতে জানা যায় গত ৮ নভেম্বর রাতে মৌসুমী হামিদ শুটিং টিমের সাথে রাঙ্গামাটি যান। সেখানে পৌঁছাবার পর থেকেই আবহাওয়ার সাথে খাপ খাওয়াতে তাদের কস্ট হয়। এর মধ্য আবার মৌসুমী হামিদ সহ ৩জনের লাগেজ চুরি হয়ে যায়। গতকাল জ্বরে আক্রান্ত হবার পর তিনি শুটিং করতে না চাইলে পরিচালকের সাথে বাগ-বিতন্ডা হয় তার এর ফলে মৌসুমী হামিদ  শুটিং ইউনিট ছেড়ে তার সহকারীকে সংগে নিয়ে সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে ভাড়া করা গাড়ীতে রওয়ানা দেন। রাত ১২ টার কিছু সময় পর তারা উত্তরা পৌঁছান। সে সময় মৌসুমী হামিদ প্রচন্ড জ্বরে বেহুশ হয়ে পরেন। তখন তাকে উত্তরার মহিলা হাসপাতালে ডা. ফারজানার তত্ত্বাবধানে ভর্তি করানো হয়।

ডা. ফারজানা বলেন মৌসুমী হামিদ এখন মোটামুটি ভালো আছে। তবে ভয়ের কিছু নেই। করোনা সহ বিভিন্ন পরীক্ষা  করা হয়েছে। এখন রিপোর্ট হাতে পাওয়ার পর বাকিটা বলতে পারব’।

Comments

comments

Powered by Facebook Comments