বুধবার, জানুয়ারি ২০

আইইএস স্কুল কেন্দ্রে স্ত্রী, ছেলে-মেয়ে ও দুই ভাইকে সঙ্গে নিয়ে ভোট দিলেন হাবিব হাসান

ডেস্ক রিপোর্টঃ ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হাবিব হাসান ভোট দিয়েছেন। স্ত্রী, ছেলে-মেয়ে ও দুই ভাইকে সঙ্গে নিয়ে তিনি আজ বৃহস্পতিবার সকাল পৌনে ১০টায় উত্তরার ৫ নং সেক্টরে আইইএস স্কুল কেন্দ্রে নিজের ভোটাধিকার প্রয়োগ করেন।

এরআগে আজ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত এই ভোটগ্রহণ চলবে। ঢাকা-১৮ আসনে প্রার্থী দিয়েছে প্রধান তিন রাজনৈতিক দল আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ ছয়টি দল। আর সিরাজগঞ্জ-১ আসনে প্রতিদ্বন্দ্বিতায় আছেন শুধু আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থী।
ভোটের বিষয়ে আওয়ামী লীগ প্রার্থী বলেন, ঢাকা-১৮ আসনে আমাদের নেতাকর্মীর অভাব নেই। লক্ষ লক্ষ, হাজার হাজার নেতাকর্মী। আমাদের প্রতিপক্ষ বন্ধুর (এস এম জাহাঙ্গীর হোসেন) ঢাকা-১৮ আসনের জনগণের প্রতি উনার আস্থা নাই। তিনি বাইরে থেকে লোক জড়ো করেছেন। আমার কাছে তথ্য আছে, উনি বহিরাগতদের মাধ্যমে এখানে সন্ত্রাস সৃষ্টি করতে পারেন।’

হাবিব হাসান বলেন, বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের কারণে জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। যতটুকু আস্থা মানুষের ছিল তাও নেমেছে শূন্যের কোঠায়। যে কারণে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে যাচ্ছে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এটা রাজনৈতিক শিষ্টাচারের মধ্যে পড়ে না। তিনি সবাইকে ভোটকেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানান।

ভোট দিয়ে আওয়ামী লীগ প্রার্থী বলেন, জয়ের ব্যপারে আমি শতভাগ নিশ্চিত। মানুষ স্বতস্ফূর্তভাবে তাদের ভোট প্রয়োগ করছে। আমি সকাল থেকে বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখেছি ভোটার উপস্থিতি ভালোই রয়েছে। বেলা বাড়ার সাথে সাথে এ সংখ্যা আরো বাড়বে।

Comments

comments

Powered by Facebook Comments