শনিবার, জানুয়ারি ২৩

বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ নবনির্বাচিত কমিটির

মেহেদি হাসানঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা মহনগর উত্তর আওয়ামী লীগ-এর নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটির নেতারা।

আজ বুধবার (০২ ডিসেম্বর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে ঢাকা মহনগর উত্তর আওয়ামী লীগ-এর সভাপতি শেখ বজলুর রহমান  ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির নেতৃতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তারা।

এ সময় শেখ বজলুর রহমান বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় যারা দুর্দিনে দলের জন্য কাজ করেছেন, তাদের নিয়ে ত্যাগী, মেধাবী, আদর্শিক এবং দক্ষ সংগঠকদের সমন্বয়ে একটি সুন্দর কমিটি উপহার দেওয়া হয়েছে। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এর সব নেতা দলের যেকোনো প্রয়োজনে সদা রাজপথে থাকবে। সরকারের উন্নয়ন কর্মকাণ্ডগুলো যাতে সঠিকভাবে বাস্তবায়ন হয় সে লক্ষ্যে কাজ করে যাবে।’

এস এম মান্নান কচি বলেন, ‘রাজপথে লড়াই সংগ্রামের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ এর জন্ম হয়েছে। এ দেশের নিপীড়িত, শোষিত ও বঞ্চিতদের অধিকার আদায়ে বাংলাদেশ আওয়ামী লীগ সদা সাধারণ জনগণের পাশে থেকে লড়াই-সংগ্রাম করেছে।

ঢাকা মহানগর উওর আওয়ামীলীগের নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা ১৮ আসনের এমপি আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান বলেন, আশা করি এই কমিটির নবনির্বাচিত সব সদস্য নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনে সচেষ্ট হবেন এবং সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টয় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগকে আরও সুদৃঢ় সংগঠিত ও শক্তিশালী সংগঠনে পরিণত করবেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা-দারিদ্র্য শোষণ বঞ্চনা ও দুর্নীতিমুক্ত একটি উন্নত সমৃদ্ধ আধুনিক বাংলাদেশ বিনির্মাণের সংগ্রামে জনগণকে সম্পৃক্ত এবং ঐক্যবদ্ধ করতে নতুন নেতৃত্ব যথাযথ ভূমিকা পালন করবে বলে বিশ্বাস করি।

ঢাকা মহানগর উওর আওয়ামীলীগের নবনির্বাচিত শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ খসরু চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল। এসব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রত্যেকটি ইউনিটকে সদা সচেষ্ট থাকতে হবে। দেশবিরোধী যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আগের মতো সদা সচেষ্ট থাকবে।’

Comments

comments

Powered by Facebook Comments