শনিবার, জানুয়ারি ২৩

লে. কর্নেল আজাদের রুহের মাগফেরাত কামনায় তার স্ত্রীর গরীব মেহনতি মানুষের মাঝে শীতবস্র বিতরণ

সামিউল হকঃ গতকাল ১লা জানুয়ারি ২০২১ শুক্রবার রাত ৯ টা থেকে শুরু করে মধ্যরাত্রী পর্যন্ত এয়ারপোর্ট থেকে শুরু করে বিশ্বরোড হয়ে ক্যান্টনমেন্ট  এলাকা পর্যন্ত প্রায় ২০০ শতাধিক কম্বল, সোয়েটার, জামা, প্যান্ট, গেঞ্জি, মহিলাদের জন্য শাড়ীসহ পথের পাশের ঘুমিয়ে থাকা মানুষদের মাঝে শীতবস্র বিতরণ করা হয়।

এখানে উল্লেখ্য যে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) গোয়েন্দাপ্রধান লেফটেন্যান্ট কর্নেল আবুল কালাম আজাদ ২০১৭ সালের মার্চে সিলেটের দক্ষিণ সুরমায় জঙ্গি আস্তানার কাছে বোমা বিস্ফোরণে গুরুতর আহত হন । চিকিৎসাকালীন অবস্থায় ৩১ মার্চ  তিনি শাহাদাত বরন করেন।

এরপর থেকেই তার রুহের মাগফেরাত কামনায় শহীদ লেফটেন্যান্ট কর্নেল, আবুল কালাম আজাদের স্ত্রী সুরাইয়া সুলতানা নিয়মিত মানুষের সেবা করে আসছেন। বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে তিনি গরীব দুঃখী মেহনতি মানুষদের মাঝে ব্যাপক ত্রান বিতরন করেছেন। নিঃস্বার্থ ভাবে তার এ মানব সেবা মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

আবুল কালাম আজাদের স্ত্রী সুরাইয়া সুলতানা সংবাদ সারাক্ষন কে বলেন, আমি আমার স্বামীর আদর্শে উজ্জীবিত হয়েই এসব জনহিতকর মানব সেবায় নিজেকে নিয়োজিত করেছি। তিনি যতদিন জীবিত ছিলেন ততদিন তিনিও অসহায় মানুষের পাশে ছিলেন। আমি আমার সীমিত সাধ্যে যতটা সুযোগ রয়েছে তা করার চেস্টা করছি মাত্র। সকলের উচিত এই সময়ে অসহায় মানুষের পাশে দাড়ানী।

Comments

comments

Powered by Facebook Comments