শনিবার, জানুয়ারি ২৩

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১নং ওয়ার্ডে শীতবস্ত্র বিতরণ

মাহদি হাসানঃ আজ বুধবার বিকেলে উত্তরায় (উত্তর সিটির ১নং ওয়ার্ডে)  প্রধানমন্ত্রীর পক্ষ থেকে গরীব দুঃখী মানুষের মাঝে কম্বল বিতরণ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ১৮ আসনের নব নির্বাচিত সাংসদ ও ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক আলহ্বাজ মোহাম্মদ হাবিব হাসান।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে আলহ্বাজ মোহাম্মদ হাবিব হাসান বলেন, নির্বাচনের আগে জনগণের কাছে যেসব ওয়াদা করেছি তার শতভাগ পূরণ করার লক্ষ্যে কাজ শুরু করেছি। নির্বাচিত হওয়ার পর এমপি হিসেবে শপথ নিয়েছি মাত্র একমাস হয়েছে, এরই মধ্যে বেশ কিছু উন্নয়ন কাজের টার্গেট সেট করে এগিয়ে যাচ্ছি। আশা করি ঢাকা-১৮ আসনের উন্নয়ন অগ্রযাত্রায় আমি আপনাদের সব সময় পাশে পাবো, আর অপনাদের সবার সহযোগিতা পেলে এ অঞ্চলের কাঙ্খিত উন্নয়ন করতে পারবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে এরই মধ্যে আমি ঢাকা উত্তর সিটির মাননীয় মেয়র ও স্থানীয় সরকারমন্ত্রী সাথে দুই বার মিটিং করেছি। এরই মধ্যে কিছু উন্নয়ন পরিকল্পার কাজ হাতে নেওয়া হয়েছে। সেগুলো অল্প সময়ের মধ্যেই দৃশ্যমান হবে।

শীতবস্ত্র নিতে আশা গরীব দুঃখী মানুষকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমাদের প্রিয় প্রধানমন্ত্রী আপনাদের জন্য এ উপহার পাঠিয়েছেন, আপনারা নেত্রীর জন্য দোয়া করবেন। উনি দীর্ঘজীবী হলে আমাদের দেশের উন্নতি হবে, দেশ এগিয়ে যাবে। দেশ এগিয়ে গেলে আপনার আমাদের ভাগ্যেরও পরিবর্তন হবে ইনশাল্লাহ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,  ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আফসার উদ্দিন খান, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মতিউল হক, উওরা পূর্ব থানা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল আমিন সহ আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

Comments

comments

Powered by Facebook Comments